Wellcome to online exam

The Higher Secondary School Certificate, also known as HSC, is a public examination taken by students of Intermediate College (Junior college) in Bangladesh, Pakistan and in the states of Gujarat, Kerala, Tamil Nadu, Andhra Pradesh, Punjab, Maharashtra and Goa in India. The examination structure differs from board to board. But in the most of the boards, they are subjective examinations. HSC is equivalent to GCE A Level in England. Exams for this take place twice a year in February-March and October-November.
সুপ্রিয় শিক্ষার্থী বন্ধুরা,

আপনারা যারা নবম-দশম ও একাদশ-দ্বাদশ শ্রেণীতে পড়াশোনা করছেন তারা এখন থেকে ঢাকা গাইডে নৈর্ব্যক্তিক বিষয়ে মডেল টেস্ট দিতে পারবেন। ফ্রি।
মডেল টেস্ট দাও যতবার খুশি, একদম ফ্রি!

সব বিষয়ে রয়েছে এখানে অগণিত মডেল টেস্ট দেওয়ার ব্যবস্থা। এমনকি পুরো সিলেবাস শেষ না হলেও যে কোন একটি চ্যাপ্টার বা নির্দিষ্ট কয়েকটি চ্যাপ্টারের ওপরও আপনি অনলাইনে পরীক্ষা দিতে পারবেন। এখানে প্রতিটি অধ্যায়ের জন্য আমাদের সংগ্রহে আছে শত শত প্রশ্ন
অনুশীলন

অনলাইনে পরীক্ষা না দিতে চাইলে মডেল টেস্টগুলোর প্রিন্ট আউট নিতে পারবেন। অথবা প্রশ্ন ও সঠিক উত্তর একসাথে প্রিন্ট নিয়ে ঝালাই করে নিতে পারবেন স্মৃতিশক্তিকে। অনলাইনেও অনুশীলন করতে পারবেন।
রেজিস্ট্রেশন না করলেও চলবে
আপনার দেয়া পুরানো পরীক্ষাগুলোর ফলাফল দেখতে চাইলেই শুধুমাত্র রেজিস্ট্রেশন করে রাখতে হবে, নইলে রেজিস্ট্রেশন করা বাধ্যতামূলক নয়।

পরীক্ষার ফলাফল সংরক্ষণ

যতগুলোই পরীক্ষা দেননা কেন, সবই আমরা জমা করছি। রেজিস্ট্রেশন করে নিয়ে আপনি সেগুলো দেখতে পারবেন। ‍

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন